সখী
- বিচিত্র কুমার ২৭-০৪-২০২৪

যতবার দেখি তোমার ছবিটি
সেই মনে পড়ে সখী,
প্রাচীন প্রেমের অসীম কাহিনী
তোমার অতীত স্মৃতি।
.
এ হৃদয় ক্যানভাসে ভেসে উঠে
তোমার প্রিয় মুখটি,
অন্তর জ্বলে দাউদাউ করে
ফেটে যায় আমার বুকটি।
.
তুমি মুখের দিকে চেয়ে থাকো
আর বলো না কথা,
সাত পাকেতে পর হয়েছো
আমায় দিলে ব্যথা।
.
চোখের কোণে ঘুম আসে না
আমার দিন ভাসিয়া যায়,
নিঝুম রাতে তোমার স্মৃতিগুলো
আজো আমায় বড় কাঁদায়।
.

বকুল তলা ছাত্রাবাস,
বড়গোলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।